সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের দুস্থদের মাঝে ১৬টি নলকূপ বিতরণ করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও -২ আসনে তারই ধারাবাহিকতায় আজ রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের আল-মানহিল ওয়েলফেয়ার ফেডারেশন উদ্দেগ্যে দুস্থদের মাঝে বিশুদ্ধ পানি পান করার জন্য ১৬টি নলকূপ বিতরণ করা হয়।।

এ সময় প্রধান অতিথি হয়ে টিউবওয়েল বিতরন করেন ঠাকুরগাঁও ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের সুযোগ্য সন্তান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেত জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিথ ছিলেন স্থানীয় আওয়ামীলীগ,ছাত্রলীগ নেতা কর্মী বিন্দ।।

টিউবওয়েল বিতরণ শেষে সুজন বলেন,উন্নয়নের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে। বিগত দশ বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

অসহায় মানুষদের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু আপনারা আমাদের পাশে থাকবেন।

এই বিভাগের আরো খবর